ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

ক্রিকেট

সৌরভের চাপে ব্রিসবেনে রাহানেদের জন্য খুলল জিম, সুইমিং পুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
সৌরভের চাপে ব্রিসবেনে রাহানেদের জন্য খুলল জিম, সুইমিং পুল টিম হোটেলে ভারতীয় দলের একাংশ/ছবি: সংগৃহীত

অবশেষে স্বস্তি ফিরল ভারতীয় দলে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) এর প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর হস্তক্ষেপের পর রাহানে-রোহিতদের জন্য বাড়তি কিছু ছাড় দিল হোটেল কর্তৃপক্ষ।

তাছাড়া হাউসকিপিংয়ের ব্যবস্থাও করা হয়েছে।

ব্রিসবেনে পৌঁছেই বড় ধরনের ধাক্কা খেয়েছিল ভারতীয় দল। চতুর্থ টেস্টে এই ব্রিসবেনের গাব্বায় অজিদের মুখোমুখি হবে সফরকারীরা। কিন্তু তার আগে তাদেরকে যে হোটেলে রাখা হয়েছে তা নিয়ে চরম হতাশা বিরাজ করছিল রাহানেদের মনে। এমনিতেই দলে ইনজুরির ছড়াছড়ি, উপরন্তু হোটেলে পৌঁছেই তারা দেখেন হোটেল রুমের বিছানা পাতা থেকে শুরু করে টয়লেট পরিষ্কার করার কাজও করতে হবে নিজ হাতেই। শুধু কি তাই, হোটেলে নেই রুম সার্ভিসের সুবিধা। অ্যাপের মাধ্যমে দিতে হচ্ছে খাবারের অর্ডার। সুইমিং পুলে যাওয়াও নিষেধ। নেই কোনো হাউসকিপিং সুবিধা।

করোনা মহামারির কারণে পুরো ব্রিসবেনে এখন কঠোর লকডাউন চলছে। এর মধ্যেই শুরু হচ্ছে সিরিজ নির্ধারণী টেস্ট। কিন্তু খেলায় মনোযোগ দেওয়ার আগেই থাকা-খাওয়া নিয়েই এত ঝামেলা পোহাতে হচ্ছিল ভারতীয় দলকে। যাকে বলে রীতিমত বন্দিদশা। সিডনিতে যদিও খেলোয়াড়রা একজন আরেকজনের রুমে যেতে পারতেন না, কিন্তু সেখানে অন্তত তাদের জন্য রুম সার্ভিস ও হাউসকিপিং সুবিধা ছিল। এখানে সেটাও ছিল না। হোটেলের মানও নাকি অতি সাধারণ। এসব নিয়েই প্রতিবাদ জানিয়েছিলেন কয়েকজন ভারতীয় ক্রিকেটার।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, টিম ম্যানেজমেন্টের কাছ থেকে ক্রিকেটারদের অভিযোগের কথা শুনে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ ও সেক্রেটারি জয় শাহ ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) সঙ্গে কথা বলেন। তাদের তরফে চাপও দেওয়া হয় স্বাগতিক বোর্ডকে। দুই পক্ষের এই আলোচনার পর জট খুলেছে। হোটেল কর্তৃপক্ষ কিছুটা নরম হয়েছেন। সুইমিং পুল এবং জিম খোলায় স্বস্তি মিলেছে সফরকারী দলে। খেলোয়াড়রা চাইলে হোটেলের সব লিফট ব্যবহার করতে পারবেন। সেই সঙ্গে রুম সার্ভিস ও হাউসকিপিংয়ের সুবিধাও যুক্ত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa