ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

ক্রিকেট

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর লাভেলো

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর লাভেলো ক্যারিবীয়দের বিপক্ষে এই সিরিজের জন্য টাটেল স্পন্সর হয়েছে লাভেলো আইসক্রিম। ছবি: শোয়েব মিথুন

করোনার দীর্ঘ বিরিতির পর আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। আগামী ২০ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

আর ক্যারিবীয়দের বিপক্ষে এই সিরিজের জন্য টাটেল স্পন্সর হয়েছে লাভেলো আইসক্রিম।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে বিজিবি ব্যাংকোয়েট হলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে টাইটেল স্পন্সরের নাম ঘোষণা করা হয়। সিরিজে সহযোগিতা করবে ওয়ালটন। আর সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিংয়ের দায়িত্বে রয়েছে মাত্রা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন ও মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস। এছাড়াও লাভেলোর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ একরামুল হক। সহযোগী প্রতিষ্ঠান ওয়ালটনের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা উদয় হাকিম এবং মাত্রার পক্ষ থেকে সানাউল আরেফিন উপস্থিত ছিলেন।

এর আগে এই সিরিজের জন্য বাংলাদেশ দলের টিম স্পন্সর হিসেবে বেক্সিমকোর নাম ঘোষণা করা হয় এবং জার্সি পার্টনার হিসেবে রয়েছে আকাশ ডিটিএইচ। সিরিজটির সম্প্রচার সত্ত্ব কিনেছে ব্যান টেক লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa