ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

ক্রিকেট

ফেব্রুয়ারিতে ক্রিকেটারদের জন্য ভ্যাকসিন আনা হবে: পাপন  

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
ফেব্রুয়ারিতে ক্রিকেটারদের জন্য ভ্যাকসিন আনা হবে: পাপন   বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার (২১জানুয়ারি) ভারত সরকারের কাছ থেকে উপহার হিসেবে ২০ লাখ করোনার ভ্যাকসিন বাংলাদেশে এসে পৌঁছাবে। অন্যদিকে বাংলাদেশ সরকার যে ভ্যাকসিন আমদানি করবে সেটা দেশে আসবে ২৫ জানুয়ারি।

ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে জাতীয় দলের ক্রিকেটারদের জন্য প্রাইভেট ভ্যাকসিন আনবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে বাংলাদেশ সরকারের আনা ভ্যাকসিন পরিকল্পলনায় যদি ক্রীড়াঙ্গনের খেলোয়াড় থেকে থাকে, সেখান থেকে ক্রিকেটারদেরও দেওয়া হবে। বুধবার (২০ জানুয়ারি) বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচ শেষে সাংবাদিকদের এসব তথ্য জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি বলেন, ‘আমি জানি ভারত সরকারের কাছ থেকে ২০ লাখ আসবে, সেটা হচ্ছে ভারত সরকারের ডোনেশন। আর যেটা নাকি সরকার কিনছে ওটা ৫০ লাখ আমার জানা মতে ২৫ তারিখে আসবে। আমরা এতটুকু জানি সরকারের যে ৫০ লাখ ওখান থেকে ক্রিকেটারদের জন্য একটা তো আছেই, প্লাস প্রাইভেটে আমরা আনব। প্রাইভেটটা আমাদের ফেব্রুয়ারির মাঝামাঝি আসবে। তখন আসলে আমাদের প্রথম প্রায়োরিটি ক্রিকেটে যারা আছে তারা অবশ্যই পাবে। ’

তিনিও আরও বলেন, ‘যদি দেখি সরকার তার আগে আনে.... আমি শুনেছি সরকারের একটা পরিকল্পনা আছে। যদি আনে ক্রিকেট প্লেয়ারদের না পাওয়ার কোনো কারণ নেই। এখন ওনারা কবে শিডিউলিং করেছেন এটা আমি জানি না। প্রাইভেটে যদি আসে আমার ধারণা ফার্স্ট প্রায়োরিটি পাবে ক্রিকেট প্লেয়াররাা। ’

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০১
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa