ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

৫০০ মাস্ক বিতরণ, না পরায় ৬৮ জনের জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
৫০০ মাস্ক বিতরণ, না পরায় ৬৮ জনের জরিমানা রিকশা চালকদের মাস্ক বিতরণ করেন ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি না মেনে ঘরের বাইরে আসা লোকজনকে আইনের আওতায় আনতে নগরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান অব্যাহত রেখেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

শনিবার (২১ নভেম্বর) নগরের আন্দরকিল্লা, চকবাজার, কাজীর দেউড়ি, লালখান বাজার, জিইসি মোড় এবং বায়েজিদ এলাকায় পরিচালিত এসব অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অভিযানে ছিন্নমূল ও রিকশা চালকদের মাস্ক বিতরণের পাশাপাশি মাস্ক না পরে ঘরের বাইরে আসায় ৬৮ জনকে জরিমানা করা হয়।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম নগরের আন্দরকিল্লা ও চকবাজার এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন। তিনি মাস্ক না পরায় ২৮ জনকে ১৭ হাজার ১০০ টাকা জরিমানা করেন।

কাজীর দেউড়ি ও লালখান বাজার এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক। তিনি ছিন্নমূল মানুষ ও রিকশা চালকদের মাস্ক বিতরণের পাশাপাশি মাস্ক না পরায় ২০ জনকে ১ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জিইসি মোড় এলাকায় গণ পরিবহনে পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন। তিনি মাস্ক না পরায় ১৪ জনকে ১ হাজার ৪০০ টাকা জরিমানার পাশাপাশি গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানায় ৫ চালককে ২ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।

নগরের বায়েজিদ এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আলমগীর। তিনি মাস্ক না পরায় ৬ জনকে ৪৩০ টাকা জরিামানা করেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa