ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

তারেক সোলেমানের মৃত্যুকে এক্স কাউন্সিলর ফোরামের শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
তারেক সোলেমানের মৃত্যুকে এক্স কাউন্সিলর ফোরামের শোক তারেক সোলেমান সেলিম

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য ও সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের এক্স কাউন্সিলর ফোরাম।

সোমবার (১৮ জানুয়ারি) এক শোকবার্তায় ফোরাম নেতারা বলেন, আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী, রাজপথের লড়াকু সৈনিক ছিলেন তারেক সোলেমান সেলিম।

তিনি ছিলেন রাজনৈতিক ও সাংস্কৃতিক আন্দোলনের নেতা-কর্মী তৈরির কারিগর। ছাত্ররাজনীতি থেকে উঠে আসা চট্টগ্রাম সিটি করপোরেশনের চারবার নির্বাচিত কাউন্সিলর, তুখোড় রাজনীতিক সেলিমের শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়।   

গভীর শোক জানিয়েছেন এক্স কাউন্সিলর ফোরামের সভাপতি জালাল উদ্দিন ইকবাল, সাধারণ সম্পাদক মুহাম্মদ জামাল হোসেন, ফোরাম নেতা নাজিম উদ্দিন, পেয়ার মোহাম্মদ, নিয়াজ মুহাম্মদ খান, এএসএম জাফর, নুরুল হুদা লালু, আনোয়ার হোসেন, মোহাম্মদ তৈয়ব প্রমুখ।

তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।  

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৮ জানুয়ারি) দুপুর ২টায় ঢাকার ডেলটা হাসপাতালে মারা যান চসিকের ৩১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিম। বিদেশে চিকিৎসা শেষে ঢাকার ওই হাসপাতালে তার চিকিৎসা চলছিল। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ২টায় চট্টগ্রাম পুরাতন রেলওয়ে স্টেশন চত্বরে জানাজা অনুষ্ঠিত হবে।

আলকরণ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ ছালেহ্ এর ছেলে তারেক সোলেমান স্কুলজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।  মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, ২ মেয়ে, বোন সহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa