ঢাকা, মঙ্গলবার, ২৩ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১, ২৪ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ইভটিজিং প্রতিরোধে ভূমিকা রাখবে তায়কোয়ানডো ফেডারেশন: ফজলে করিম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
ইভটিজিং প্রতিরোধে ভূমিকা রাখবে তায়কোয়ানডো ফেডারেশন: ফজলে করিম ...

চট্টগ্রাম: রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, বর্তমান সমাজ ব্যবস্থায় নারীদের পিছিয়ে রাখার কোনো সুযোগ নেই। বিশ্বায়নের এ যুগে নারীরা বহুদূর এগিয়ে গেছে।

আমাদের সমাজে ইভটিজিং এখন এক ভয়ঙ্কর ব্যাধি হয়ে দাঁড়িয়েছে।

ইভটিজিং প্রতিরোধে তায়কোয়ানডো হতে পারে চমৎকার একটি উপায়। এজন্য বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনকে আরও বেশি ভূমিকা রাখতে হবে।  

বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় দুই দিনব্যাপী ‘মুজিব শতবর্ষ তৃতীয় জাতীয় বিচ তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০২১’ এর সমাপনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) কক্সবাজার সমুদ্রসৈকতের লাবণী পয়েন্ট উন্মুক্ত মঞ্চে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা। ফাউন্ডেশনের কর্মকর্তা সুস্মিতা ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন এফএম ইকবাল বিন আনোয়ার ডন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন দে, সিসিএলের পরিচালক ও ক্রীড়া সংগঠক শ্যামল কুমার পালিত, রাউজান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল ইসলাম বাহাদুর, শওকত হোসেন, সারজু মো. নাসের, হাসান মো. রাসেল প্রমুখ।  

প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয় সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও রানার আপ হয় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা। মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয় কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা ও রানার আপ হয় গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa