ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ইয়ামাহা রাইডার্স ক্লাবের ব্যাডমিন্টন ফেস্টের ফাইনাল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
ইয়ামাহা রাইডার্স ক্লাবের ব্যাডমিন্টন ফেস্টের ফাইনাল অনুষ্ঠিত

ঢাকা: ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে ‘ওয়াই আর সি ব্যাডমিন্টন ফেস্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (১৬ জানুয়ারি) এ ফেস্টের ফাইনাল অনুষ্ঠিত হয়।


 
রোববার (১৭ জানুয়ারি) ইয়ামাহা থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ৩ জানুয়ারি থেকে শুরু হওয়া এই মেগা টুর্নামেন্ট সারাদেশ থেকে ২২০ জন প্রতিযোগী অংশ নেন। শনিবার রাতে ঢাকার তেজগাঁওয়ের বি জি প্রেস মাঠে অনুষ্ঠিত হয় এই টুর্নামেন্টের ফাইনাল খেলা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যরা এ অনুষ্ঠানে অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস ও ইয়ামাহা বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ছেলেদের বিভাগে চ্যাম্পিয়ন রাজশাহীর জনি এবং বাবু, রানার্সআপ ময়মনসিংহের হৃদয় এবং নাহিদ। মেয়েদের গ্রুপে সেরা সিএমবিডির মিসফেকা এবং নিমা। রানার্সআপ এশা এবং শারমিন। যৌথ গ্রুপে চ্যাম্পিয়ন মিসফেকা এবং সেজান, রানার্সআপ নিমা এবং আরিফ। খেলায় বিজয়ী ও রানার্স আপ দল প্রধান অতিথির কাছ থেকে পুরস্কার নেন।

ইয়ামাহা রাইডার্স ক্লাব ইয়ামাহা মোটরসাইকেল ব্যবহারকারীদের নিয়ে গঠিত বাংলাদেশের সবচেয়ে বড় বাইকিং কমিউনিটি যারা মোটরসাইকেল নিয়ে বিভিন্ন অ্যাক্টিভিটির সঙ্গে সঙ্গে সমাজসেবামূলক ও বিনোদনধর্মী কার্যক্রমে অংশগ্রহণ করে। দেশব্যাপী যাদের রয়েছে ৩০ হাজারের ও অধিক সদস্য।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa