ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

নির্বাচন ও ইসি

কুষ্টিয়ায় ৩টিতে নৌকা, একটিতে মশাল জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
কুষ্টিয়ায় ৩টিতে নৌকা, একটিতে মশাল জয়ী

কুষ্টিয়া: কুষ্টিয়ার চারটি পৌরসভার মধ্যে মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের তিনজন প্রার্থী এবং একটিতে জাসদের মশাল প্রতিকের প্রার্থী বিজয়ী হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় স্ব-স্ব রির্টানিং কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য জানা যায়।

এর মধ্যে, কুষ্টিয়া পৌরসভায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার আলী ৬৬ হাজার ৫২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীকের প্রর্থী বশিরুল আলম চাঁদ পেয়েছেন ১৪ হাজার ৬১৩ ভোট।  

মিরপুর পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী এনামুল হক মালিথা জয়ী হয়েছেন। তিনি ১০ হাজার ৪৬৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী স্বতন্ত্র প্রার্থী আরিফুল ইসলাম মোবাইল মার্কা প্রতীকে ২ হাজার ৫১৫ ভোট পেয়েছেন।

কুমারখালী পৌরসভায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র পদে প্রার্থী সামসুজ্জামান অরুণ বিজয়ী হয়েছেন। তিনি ১০ হাজার ১১০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি মনোনীত আনিচুর রহমান ধানের শীষ প্রতীকে ২ হাজার ৩৮৬ ভোট পেয়েছেন।

ভেড়ামারা পৌরসভায় জাসদ মনোনীত মশাল প্রতীকের মেয়র পদে প্রার্থী আনোয়ার কবির টুটুল জয়ী হয়েছেন। তিনি ৭ হাজার ৯৩৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ৫ হাজার ৫৪৯ ভোট পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa