ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

বিনোদন

অনেকটা সুস্থ হলেও শঙ্কামুক্ত নন জুয়েল আইচ, দোয়া চাইলেন স্ত্রী

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
অনেকটা সুস্থ হলেও শঙ্কামুক্ত নন জুয়েল আইচ, দোয়া চাইলেন স্ত্রী জুয়েল আইচ

রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসাধীন নন্দিত যাদুশিল্পী জুয়েল আইচ। করোনাক্রান্ত এই শিল্পীকে গত বৃহস্পতিবার (১৯ নভেম্বর) হাসপাতালটির আইসিইউ থেকে সাধারণ কেবিনে নেওয়া হয়।

এখন সেখানেই চলছে জুয়েল আইচের চিকিৎসা। আগের চেয়ে শারীরিক অবস্থার বেশ উন্নতি হলেও পুরোপুরি শঙ্কামুক্ত নন তিনি। শনিবার (২১ নভেম্বর) দুপুরে জুয়েল আইচের স্ত্রী বিপাশা আইচ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।  

তিনি বলেন, ‘শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে। তবে পুরোপুরি সুস্থ এটা বলার সময় এখনো আসেনি। চিকিৎসকদের সঙ্গে কথা হচ্ছে। তবে নিশ্চিত কোনো আপডেট পাচ্ছি না। অন্য হাসপাতালগুলোর চেয়ে এখানে সিস্টেমটা একটু ভিন্ন। রোগীর সঙ্গে চিকিৎসকরা বারবার দেখা করেন, তার খোঁজ-খবর রাখেন। রোগীর তথ্যের ব্যাপারে তারা সচেতন। অনেক রিজার্ভ। ’

বিপাশা আইচ আরও বলেন, ‘ডাক্তাররা এখন ইতিবাচক খবরই দিচ্ছেন। সাহসও দিচ্ছেন। আল্লাহর উপর ভরসা রাখতে বলেছেন। আমি সবার কাছে দোয়া চাই জুয়েল আইচের জন্য। খুব শিগগিরই হয়তো ভালো খবর দিতে পারবো। ’ 

এদিকে, জুয়েল আইচের স্ত্রী বিপাশা ও মেয়ে খেয়া করোনা থেকে সুস্থ হয়ে উঠলেও শারীরিক দুর্বলতা কাটিয়ে উঠতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa