ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

বিনোদন

নৌকার প্রচারণায় বরগুনাতে মীর সাব্বির

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
নৌকার প্রচারণায় বরগুনাতে মীর সাব্বির নৌকার প্রচারণায় কথা বলছেন মীর সাব্বির

বরগুনা: বরগুনা পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের হয়ে প্রচারণায় নেমেছেন ছোট পর্দার অভিনেতা ও নির্মাতা মীর সাব্বির। নিজ জেলা বরগুনায় আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী কামরুল আহসান মহারাজের পক্ষে ভোট চেয়েছেন তিনি।

রোববার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের টাউনহল এলাকায় এক নির্বাচনী জনসংযোগে অংশ নেন এই তারকা।  

নির্বাচনী প্রচারণায় মীর সাব্বির বলেন, আমরা সবাই দেখছি দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় নৌকার মাঝি হিসেবে মহারাজ ভাইকে মনোনীত করেছেন তিনি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং পরিকল্পিত আধুনিক পৌরসভা গড়তে ৩০ তারিখের নির্বাচনে নৌকা প্রতীকের কামরুল আহসান মহারাজকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে মেয়র হিসেবে নির্বাচিত করবেন।

নৌকার পথসভার শুরুতে জেলার বাউল শিল্পীদের অংশগ্রহণে নির্বাচনী সঙ্গীতানুষ্ঠান পরিবেশন করা হয়। তখন তিনি আরও জানান, এই মেয়র প্রার্থী নির্বাচিত হলে দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্বদের নিয়ে বরগুনায় মহানন্দ উৎসব হবে।

বক্তব্যে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী কামরুল আহসান মহারাজ বলেন, আমি পৌরপিতা নয়, জনগণের সেবক হতে চাই। আমি নির্বাচিত হলে স্বনির্ভর ও পরিকল্পিত পৌরসভায় রূপ দেবো। এবং আমার ইশতেহারে বর্ণিত প্রতিটি বিষয় শতভাগ নিশ্চিত করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। আপনাদের সঙ্গে থাকলে এবার কোন পরাশক্তিই আর নৌকার বিজয় ছিনিয়ে নিতে পারবে না।

সেসময় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার টুকু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. মুনিরুল ইসলাম মুনির, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ অলিউল্লাহ অলি, বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক এবং স্থানীয় সাংস্কৃতিক কর্মী ও শিল্পীরা।

অভিনেতা মীর সাব্বিরের গ্রামের বাড়ি বরগুনা ২নং গৌরীচন্না ইউনিয়নে। কৈশোরে তিনি বরগুনা খেলাঘরের হয়ে নাট্যাভিনয় শুরু করেছিলেন। অবসরে তিনি বরগুনায় আসেন ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশ নেন। প্রথমবারের মতো এবারই তিনি কোনো রাজনৈতিক মঞ্চে সমর্থন ও  বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa