ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

বিনোদন

করোনা আক্রান্ত সৌমিত্রকন্যা পৌলমী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
করোনা আক্রান্ত সৌমিত্রকন্যা পৌলমী বাবা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে মেয়ে পৌলমী বসু

গত বছর করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এবার এই ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন তার মেয়ে পৌলমী বসু।

বর্তমানে বাসাতেই চিকিৎসা চলছে তার।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, করোনা আক্রান্ত হওয়ার পর পৌলমীর শ্বাসকষ্টের সমস্যা দেখা দিয়েছে। তার শরীরও বেশ দুর্বল। চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

সৌমিত্র চট্টোপাধ্যায় অসুস্থ হওয়ার পর সার্বক্ষণিক তার চিকিৎসার খেয়াল রেখেছেন পৌলিমী। সেসময়টা বাবাকে নিয়ে নানা ধরনের খবরও জানিয়েছিলেন তিনি। কিন্তু তখন তার করোনা নেগেটিভ থাকলেও সম্প্রতি তিনি আক্রান্ত হয়েছেন।

গত ৬ অক্টোবর কলকাতার বেলভিউ হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়কে ভর্তি করা হয়। ৪০ দিনেরও বেশি সময় ধরে সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে সবাইকে কাঁদিয়ে গত ১৫ নভেম্বর হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের এই কিংবদন্তি।

বাবার মৃত্যুর পর অনেকটা ভেঙে পড়েছিলেন পৌলিমী। সামাজিকমাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। অসুস্থ মা ও ছেলের খেয়ালও রেখেই সময় কাটাচ্ছিলেন। কিন্তু এর মধ্যে তার বাসায় আবারও ভাইরাস হানা দিলো।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa