ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

বিনোদন

নাচতে গিয়ে শাড়ি নিয়ে বিড়ম্বনায় মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
নাচতে গিয়ে শাড়ি নিয়ে বিড়ম্বনায় মাহি সাইমনের সঙ্গে মাহি ও হলুদ শাড়িতে মাহি

নানা সময় শাড়ি পরে মঞ্চে পারফর্ম করতে দেখা যায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। তবে সম্প্রতি শাড়ি পরে নাচতে গিয়ে বিড়ম্বনায় পড়েছেন এই তারকা।

আর সে কথা নিজেই সামাজিক মাধ্যমে জানিয়েছেন তিনি।

রোববার (১৭ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪৪তম আসরে চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে নাচেন মাহি। আর তখন বারবার তার পরনের শাড়িটি খুলে যাচ্ছিলো বলে জানান এই অভিনেত্রী।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে মাহি এক ভিডিওবার্তায় বলেন, ‘আমি শাড়ি ঠিক করবো না নাচবো! আমার মন খুব খুব খুব… বেশি খারাপ। এটা কোন কথা! আমি জানি না কারা কারা সকালে আমার অনুষ্ঠান দেখেছেন। বিশ্বাস করুন, আমি একটু আগে রিহার্সাল করে গেলাম, সব ঠিকঠাক। কিন্তু স্টেজে উঠলাম, আমার শাড়ি খুলে গেল! আমার স্টেপ সব মাথা থেকে আউট হয়ে গেল। আমার শাড়ি খুলে যাচ্ছিলো, এটা ভাবা যায়। আমার খুব বেশি মন খারাপ। ঠিক আছে অন্য কোন অনুষ্ঠান হলে মন খারাপ এতো লাগতো না। ’

ভিডিওতে নাচের কিছু দৃশ্যও দেখিয়েছেন মাহি। এছাড়া একই সঙ্গে রিহার্সাল করার ভিডিও দেখান তিনি।  

শেয়ার করা ভিডিওর ক্যাপশনে মাহি লেখেন, ‘আমার জীবনের ভয়াবহ ঘটনাটা আজকেই ঘটতে হলো? তাও আবার এত এত গুণী ব্যক্তিদের সামনেই!’

মিলন ও ভাবনার উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আরও অংশ নেন চিত্রতারকা ফেরদৌস, অপু বিশ্বাস, মৌ, নুসরাত ফারিয়া প্রমুখ শিল্পীবৃন্দ। কণ্ঠশিল্পী অলক সেন, অপু, লিজা ও লুইপা সংগীত পরিবেশন করেন।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa