ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

বিনোদন

একসঙ্গে ৩ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সাইমন-মাহি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
একসঙ্গে ৩ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সাইমন-মাহি সাইমন সাদিক ও মাহিয়া মাহি

একই প্রযোজনা সংস্থার নতুন তিন সিনেমায় একসঙ্গে চুক্তিবদ্ধ হলেন আলোচিত জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি।  

বিষয়টি সাইমন নিজেই বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

সাইমন বলেন, আজ (সোমবার, ১৮ জানুয়ারি) প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার তিন সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। একসঙ্গে একই প্রযোজনা প্রতিষ্ঠানের তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়াটা সত্যি আনন্দের। সিনেমাগুলোতে আমার নায়িকা থাকছেন মাহিয়া মাহি। ধারাবাহিকভাবে তিনটি সিনেমার শুটিং হবে। আশা করছি ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে পারবো।  

তিনি আরও জানান, তিনটি সিনেমার মধ্যে ‘গ্যাংস্টার’ সিনেমাটি পরিচালনা করবেন শাহীন সুমন এবং ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’ নামের দুইটি সিনেমা বানাবেন পরিচালক শামীম আহমেদ রনি। তবে কবে থেকে শুটিং শুরু হচ্ছে সেটি জানাননি।

২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে বড় পর্দায় হাজির হন সাইমন সাদিক ও মাহিয়া মাহি জুটি। এই সিনেমাটি ব্যবসায়িকভাবে সফল হলেও দীর্ঘ পাঁচ বছর তাদের আর একসঙ্গে দেখা যায়নি। ২০১৮ সালে ফের তারা জুটি বেঁধে হাজির হন মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ সিনেমায়। একই পরিচালকের ‘আনন্দ অশ্রু’ সিনেমাতেও অভিনয় করেছেন তারা। এই সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জনুয়ারি ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa