ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

বিনোদন

ফের পপির বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
ফের পপির বিয়ের গুঞ্জন পপি

বিয়ে করেছেন সাদিকা পারভীন পপি- সম্প্রতি এমনই গুঞ্জন ওঠে শোবিজপাড়ায়। তবে বিষয়টিকে একেবারেই পাত্তা দেননি ঢাকায় চলচ্চিত্রের জনপ্রিয় এই চিত্রনায়িকা।

অর্থাৎ, গুঞ্জনকে গুজব বলেই উড়িয়ে দেন নায়িকা।  

কিন্তু কিছুদিন যেতে না যেতেই আবারও গুঞ্জন ওঠেছে তার বিয়ে নিয়ে। তাহলে কি সত্যিই বিয়ে করলেন এই ঢালিউড স্টার! এমনই প্রশ্ন ভক্তদের। গত বছর ‘ভালোবাসার প্রজাপতি’ নামের একটি সিনেমায় অভিনয় করেন পপি। তারপর দীর্ঘদিন আড়ালে এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমেও তিনি অনুপস্থিত। তা থেকেই ঢালিউড ইন্ডাস্ট্রির অনেকে ধারণা করছেন, গোপনে বিয়ের পিঁড়িতে বসেছেন চিত্রনায়িকা পপি!

জানা গেছে, রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়ে দিয়েছেন পপি। বর্তমানে থাকছেন কূটনৈতিক পাড়ার আশেপাশে। নাম প্রকাশ না করার শর্তে শোবিজের একজন জানান, বিয়ে হয়েছে কি-না জানি না। তবে পপি তার প্রবাসী ব্যবসায়ী প্রেমিকের দেওয়া ফ্ল্যাটে থাকছেন। গুঞ্জন প্রসঙ্গে জানতে পপির ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করে পাওয়া যায়নি তাকে। তার নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে।

বিয়ের গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন পপি। ক্যারিয়ারের শুরুর দিকে নায়ক শাকিল খানের সঙ্গে বিয়ের গুঞ্জন চাউর হয়েছিল এ নায়িকার। গত বছরের মাঝামাঝিতে নায়ক জায়েদ খানের সঙ্গে প্রেম এবং বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল পপির। যদিও বিষয়টি নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় মাধ্যমে অভিষেক হয় পপির। তারপর উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসাসফল সিনেমা। তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা আছে তার ঝুলিতে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa