ঢাকা, মঙ্গলবার, ২৩ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১, ২৪ রজব ১৪৪২

বিনোদন

সিনেমার গানে বেলালের সঙ্গে গাইলেন পড়শী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
সিনেমার গানে বেলালের সঙ্গে গাইলেন পড়শী বেলাল ও পড়শী

জাফর আল মামুনের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে সিনেমা ‘এক পশলা বৃষ্টি’। এই সিনেমার একটি গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী বেলাল খান ও সাবরিনা পড়শী।

মগবাজারের একটি স্টুডিওতে রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে ‘আকাশ ছোঁয়া’ শিরোনামের গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটির কথা লিখেছেন আশিক বন্ধু এবং সুর-সংগীত করেছেন টিটন।  

গানটি প্রসঙ্গে বেলাল খান বলেন, এই গানের কথা ও সুর দারুণ। গানটির জন্য সিনেমাটি দেখতে অনেক দর্শক প্রেক্ষাগৃহে যাবেন বলে আমার বিশ্বাস। ‘আকাশ ছোঁয়া’ নিয়ে আমি অনেক আশাবাদী।

সংগীতশিল্পী পড়শী বলেন, গানটির সঙ্গে পর্দায় যে গল্পটি দেখানো হবে, তা শুনেই এতে কণ্ঠ দিয়েছি। চমৎকার একটা গান। আশা করছি, গানটি শ্রোতাদের ভালো লাগবে এবং জনপ্রিয়তা পাবে।

জানা গেছে, আগামী বুধবার (২৪ ফেব্রুয়ারি) থেকে ‘এক পশলা বৃষ্টি’ সিনেমার শুটিং শুরু হবে। এর প্রধান তিনটি চরিত্রে অভিনয় করছেন- চিত্রনায়ক আসিফ নূর, কায়েস আরজু ও চিত্রনায়িকা আঁচল। সিনেমাটি প্রযোজনা করছেন শাপলা মিডিয়া।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa