ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

ফুটবল

মাগুরায় শেখ কামাল উপজেলা ফুটবলে আঠারখাদা ইউপি চ্যাম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
মাগুরায় শেখ কামাল উপজেলা ফুটবলে আঠারখাদা ইউপি চ্যাম্পিয়ন

মাগুরা: মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়েছে । টুর্নামেন্টের ফাইনাল খেলায় আঠারখাদা ইউনিয়ন ফুটবল দল টাইব্রেকারে ৫-৩ গোলে চাউলিয়া ইউনিয়ন ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

শনিবার (২১ নভম্বের) বিকেলে বীর মুক্তিযোদ্ধা আছদুজ্জামান স্টেডিয়াম মাঠে  এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় শুরুতেই উভয়দল আক্রমণ পাল্টা আক্রমণ চালায় । প্রথম ও দ্বিতীয়ার্ধে উভয় দল কোনো গোল করতে সক্ষম না হওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে আঠারোখাদা ৫-৩ গোলের ব্যবধানে চাউলিয়াকে পরাজিত করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়।

খেলায় সেরা খেলোয়াড় আঠারখাদা ফুটবল দলের সাধন, টুর্নামেন্ট সেরা খেলোয়াড় আঠারখাদার ধিমান ও চাউলিয়া দলের আল-আমিন উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে। শেষে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন । এ সময় জেলা প্রশাসক ড.আশরাফুল আলম,পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান,জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু,টুর্ণামেন্টের সভাপতি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান ,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী সঞ্জয় জামান বিপু ও ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি উপস্থিত ছিলেন।

মাগুরা সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সদর উপজেলার ১৩টি ইউনিয়ন এ টুর্নামেন্টে অংশ নিয়েছিল। খেলায় চমৎকার ধারাবিবরণী দেন জাতীয় ধারা ভাষ্যকর কুমার কল্যাণ,প্রদ্যুৎ কুমার রায়,বাংলাদেশ বেতারের সম্ভু মৈত্র ও মিলন কুমার বিশ্বাস।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa