ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

ফুটবল

অসুস্থ হয়ে হাসপাতালে ফিফার সাবেক সভাপতি ব্লাটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২১
অসুস্থ হয়ে হাসপাতালে ফিফার সাবেক সভাপতি ব্লাটার সেপ ব্লাটার/ছবি: সংগৃহীত

ফিফার সাবেক সভাপতি সেপ ব্লাটার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন । তবে বর্তমানে তিনি শঙ্কামুক্ত আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সুইজারল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসা চলছে ব্লাটারের। সুইস সংবাদমাধ্যমকে তার মেয়ে কোরিন ব্লাটার বলেন, ‘বাবা (সেফ ব্লাটার) হাসপাতালে ভর্তি হয়েছেন। তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। এখন দরকার পর্যাপ্ত বিশ্রাম। ' 

এর আগে ২০১৫ সালেও গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ফিফার সাবেক এই সভাপতিকে। রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যাওয়ায় নিতে হয়েছিল হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে। ২০১৬ সাল থেকে ত্বকের ক্যান্সার ও হাঁটুর ইনজুরিতে ভুগছেন ব্লাটার।

১৭ বছর বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার প্রধান হিসেবে দায়িত্ব পালন করার পর ২০১৫ সালে পদচ্যুত হন ব্লাটার। ২০১১ সালে তৎকালীন উয়েফা বস মিচেল প্লাতিনিকে নিয়ম বহির্ভুতভাবে ২০ লাখ সুইস ফ্রাঙ্ক প্রদান করার দায়ে তিনি ছয় বছরের জন্য ফুটবল সংশ্লিষ্ট সব কর্মকাণ্ড থেকে নিষিদ্ধ হন। এখন তাদের দুজনের বিরুদ্ধে সুইজারল্যান্ডে তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa