ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

ফুটবল

পয়েন্ট ভাগাভাগি করলো লিভারপুল-ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
পয়েন্ট ভাগাভাগি করলো লিভারপুল-ম্যানচেস্টার ইউনাইটেড

ঐতিহাসিক ‘রেড ডার্বি’ বলে কথা। ম্যাচের কয়েকদিন আগে থেকে শুরু হয়েছিল কথার লড়াই।

 

মাঠেও কেউ কাউকে ছাড় দেয়নি এতটুকুও। তবে লিভারপুল বনাম ম্যানচেস্টার ইউনাইটেডের রেড ডার্বি বা নর্থ-ওয়েস্ট ডার্বি শেষ হয়েছে গোলশূন্য ড্রয়ে।

ঘরের মাঠ অ্যানফিল্ডে পুরো ম্যাচে বল দখলে এগিয়ে থাকলেও রেড ডেভিলদের জাল খুঁজে পায়নি অলরেডরা।  

অন্যদিকে ওলে গানার সুলশারের দল দ্বিতীয়ার্ধে সুযোগ সৃষ্টি করলেও গোলরক্ষক অ্যালিসন বেকারের নায়োকোচিত পারফর্ম্যান্সে বেঁচে যায় গত আসরের চ্যাম্পিয়ন লিভারপুল। ব্রুনো ফার্নান্দেসের স্ট্রাইক এবং পরে পল পগবার শটে বাধা হয়ে দাঁড়ান এই ব্রাজিলিয়ান গোলরক্ষক।  

গোলের সুযোগ পেয়েছিলেন রবার্তো ফিরমিনো ও মোহামেদ সালাহ। কিন্তু লিভারপুলের আক্রমণভাগের দুই তারকার চেষ্টা রুখে দেয় ইউনাইটেডের রক্ষণভাগ।  

এই রেড ডার্বি দিয়ে ভাগ্য নির্ধারিত হতো ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের পয়েন্ট তালিকা। তবে পয়েন্ট ভাগাভাগি করে ১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে ইউনাইটেড। অন্যদিকে এক ধাপ নিচে তিনে নেমে গেছে লিভারপুল। সমান ম্যাচে তাদের পয়েন্ট ৩৪। ৩৫ পয়েন্ট নিয়ে দুইয়ে ওঠে এসেছে লেস্টার সিটি। ৩৩ পয়েন্ট নিয়ে চারে টটেনহাম।  

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa