ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

আন্তর্জাতিক

পুঞ্চের ইনডোর স্টেডিয়ামকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
পুঞ্চের ইনডোর স্টেডিয়ামকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা

জম্মু ও কাশ্মীরের পুঞ্চে অঞ্চলে খেলোয়াড়রাদের জন্য আধুনিক সুযোগ-সুবিধাসহ ইনডোর স্পোর্টস স্টেডিয়াম করেছে সরকার।

রাজ্যটিতে ক্রীড়ার অবকাঠামোগত মৌলিক বিকাশের জন্য সরকার ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে।

এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছে স্থানীয় জনগন। একইসাথে পুঞ্চের ইনডোর স্টেডিয়ামটি পরিচালনা করতে জম্মু ও কাশ্মীর প্রশাসনের পদক্ষেপকে স্বাগতও জানিয়েছেন তারা।

স্থানীয়রা এ বিষয়ে বলেন, ইনডোর স্টেডিয়ামটি সম্প্রতি খোলা হয়েছে। আমরা এখানে জাতীয় পর্যায়ের ইনডোর খেলাগুলোর জন্য অনুশীলন করছি। এগুলোর মধ্যে টেবিল টেনিস, তাইকোয়ান্ডো এবং ব্যাডমিন্টন অন্যতম। আমরা এই স্টেডিয়ামটি নির্মাণের জন্য সরকারের কাছে কৃতজ্ঞ।

তারা বলেন, এটি পুঞ্চের প্রথম ইনডোর স্টেডিয়াম। যুবকরা খেলাধুলার দিকে ঝুঁকছে এবং সুযোগ পেয়েছে। টেবিল টেনিস, তাইকোয়ান্ডো এবং ব্যাডমিন্টনের জাতীয় স্তরের কোচ রয়েছে। সরকার পুঞ্চের যুবকদের তাদের ক্রীড়া দক্ষতা অর্জনের জন্য সুযোগ দিয়েছে বলে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা সরকার ও জম্মু-কাশ্মীর স্পোর্টস কাউন্সিলকে ইনডোর অঙ্গনে খেলার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ জানাতে চাই। আমাদের প্রশিক্ষণের জন্য আমরা আমাদের কোচকেও ধন্যবাদ জানাই।

স্থানীয় শারীরিক শিক্ষা বিষয়ক একজন শিক্ষক বলেন, খেলাধুলা যুব সমাজকে উন্নতির দিকে নিয়ে যায়। আমরা এই স্টেডিয়ামটি তৈরির জন্য সরকারকে ধন্যবাদ জানাতে চাই। যুবকরা দুষ্ট অভ্যাসের পরিবর্তে খেলা এবং ফিটনেসে মনোনিবেশ করছে।

তথ্যসূত্র: এএনআই

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এইচএমএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa