ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

ইসলাম

ধর্ম প্রতিমন্ত্রীর সঙ্গে আহলে সুন্নাত ওয়াল জামা’আত নেতাদের সাক্ষাৎ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
ধর্ম প্রতিমন্ত্রীর সঙ্গে আহলে সুন্নাত ওয়াল জামা’আত নেতাদের সাক্ষাৎ

ঢাকা: ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, সব মত ও পথের ওলামায়ে কেরামের সঙ্গে সম্পর্ক রেখেই আমি আমার দায়িত্ব পালন করতে চাই। ওলামায়ে কেরামের যে কোনো ধরণের গঠনমূলক পরামর্শ আমার দায়িত্ব পালনে সহায়তা করবে।

বুধবার (০২ ডিসেম্বর) সচিবালয়ে নিজ কার্যালয়ে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ-এর প্রতিনিধি দলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি বলেন, বাংলাদেশ মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ। এ দেশের মানুষ ধর্মপ্রাণ। সাম্প্রদায়িক সম্প্রীতি এ দেশের সমাজের ঐতিহ্য। সবাইকে নিয়ে ভালো থাকার মধ্যে দেশ ও সমাজের কল্যাণ রয়েছে। তাই সব ভালো কাজে আমি সবার সহযোগিতা কামনা করি।

আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের মহাসচিব আল্লামা সৈয়দ মসিহুদ্দৌলার নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন—সংগঠনের স্ট্যান্ডিং কমিটির সদস্য স. উ. ম আবদুস সামাদ, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মুজাফফর আহমদ মুজাদ্দেদী, মাওলানা আবু সুফিয়ান খান আবেদি ও আল্লামা মুহাম্মদ হারুনুর রশিদ আশরাফী, নির্বাহী মহাসচিব ও ঢাকার কাদেরিয়া তৈয়্যেবিয়া আলিয়া (কামিল) মাদ্রাসার উপাধ্যক্ষ আল্লামা আবুল কাশেম মুহাম্মদ ফজলুল হক, যুগ্ম-মহাসচিব মুফতি মাহমুদুল হাসান, ঢাকা মহানগর (উত্তর) এর সভাপতি ড. হাফেজ মাওলানা মোহাম্মদ হাফিজুর রহমান, সাংগঠনিক সচিব ও চট্টগ্রামের আল আমিন বারীয়া আদর্শ কামিল মাদ্রাসার অধ্যক্ষ চট্টগ্রাম মাওলানা মুহাম্মদ ঈসমাইল নোমানী।

নেতৃবৃন্দ নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় তারা বলেন, ইসলাম ও দেশের স্বার্থে আমরা আপনার মাধ্যমে সরকারকে সাহায্য করতে চাই। আমরা সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান নিয়ে সরকারকে সব রকমের সহযোগিতা করতে চাই।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa