ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

আইন ও আদালত

কুড়িগ্রামে হত্যা মামলায় যুবকের আমৃত্যু কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
কুড়িগ্রামে হত্যা মামলায় যুবকের আমৃত্যু কারাদণ্ড

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় স্কুলছাত্রীকে হত্যার অভিযোগে আনোয়ারুল ইসলাম (২৬) নামে এক যুবকের আমৃত্যু কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সোমবার (০৯ নভেম্বর) দুপুরে কুড়িগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আব্দুল মান্নান মামলায় দীর্ঘ শুনানির পর অভিযুক্ত যুবককে এ দণ্ডাদেশ দেন।

 

মামলা পরিচালনায় সরকার পক্ষের আইনজীবী ছিলেন পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্রাহাম লিংকন এবং আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট ফখরুল ইসলাম।

মামলার বিবরণে জানা যায়, প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় এবং প্রতিবাদ করায় ২০১৫ সালের ১৪ জুন রৌমারী উপজেলার শৌলমারী এম আর উচ্চ বিদ্যালয়ের ছাত্রী আরজিনা খাতুনকে তার বোয়ালমারীর বাড়িতে গলাকেটে হত্যা করা হয়। এই ছাত্রীর মা বাইরে কাজ সেরে বাড়িতে ফিরে মেয়ের গলাকাটা মরদেহ দেখতে পায়। পরে নিহত আরজিনা খাতুনের মা সাজেদা খাতুন বাদী হয়ে রৌমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কুড়িগ্রাম জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্রাহাম লিংকন দণ্ডাদেশের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, দীর্ঘ শুনানির পর আনোয়ারুল ইসলামকে দোষী সাব্যস্ত করে সোমবার দুপুরে এই হত্যা মামলায় আসামীকে আমৃত্যু কারাদণ্ড ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়:  ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa