ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

আইন ও আদালত

সাত কেজি স্বর্ণসহ গ্রেফতার মহব্বত আলী রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
সাত কেজি স্বর্ণসহ গ্রেফতার মহব্বত আলী রিমান্ডে প্রতীকী ছবি

ঢাকা: প্রায় সাত কেজি স্বর্ণসহ হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রেফতার দুবাই থেকে আসা মহব্বত আলীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী রিমান্ডের এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার এসআই আবু সাঈদ আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে আইনজীবী মিজানুর রহমান খান রিমান্ড বাতিলপূর্বক জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

বুধবার (১৮ নভেম্বর) সকালে দুবাই থেকে আসা মহব্বত আলীর কাছ থেকে ৬০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৫ কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা।

কাস্টমস হাউস কর্তৃপক্ষ জানায়, বুধবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমস হাউস ঢাকার প্রিভেন্টিভ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে। বিমান বন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারির এক পর্যায়ে সকাল সাড়ে ৮টায় দুবাই থেকে আসা ফ্লাইট নং- ইকে-৫৮৩ এর মাধ্যমে আসা যাত্রীর কাছ থেকে লুকানো অবস্থায় ৬০ স্বর্ণবার পাওয়া যায়। যার মোট ওজন ৬.৯০০ কেজি।

এ ঘটনায় কাস্টমস হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা (প্রিভেনটিভ) তাবাচ্ছুম মুরাদ অপু মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
কেআই/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa