ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

সন্তানদের নীতি ও নৈতিকতা শিক্ষা দিতে হবে: শ.ম রেজাউল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
সন্তানদের নীতি ও নৈতিকতা শিক্ষা দিতে হবে: শ.ম রেজাউল

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধুর  আদর্শ অনুসরণ করলে একজন শিক্ষার্থী দেশ ও জাতির জন্য নিবেদিত প্রাণ হিসেবে নিজেকে গড়ে তুলবে।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে পিরোজপুরেররনেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলার সোহাগদল গণমান্য মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমি ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও দক্ষিণ-পূর্ব সোহাগদল কমিনিউটি ক্লিনিকের পুনর্নির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

মন্ত্রী বলেন, আমাদের সন্তানদের নীতি ও নৈতিকতা শিক্ষা দিতে হবে। আমাদের সন্তানরাই আমাদের সম্পদ। তাই যাতে মাদক বা ইভটিজিং না করে সেজন্য তাদের নৈতিকতার শিক্ষা দিতে হবে।

ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পিরোজপুর জেলা প্রেসক্লাবের সভাপতি মুনিরুজ্জামানের (নাসিম আলী) সভাপতিত্বে সভায় বক্তব্য দেন পিরোজপুর-২ আসনের সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম, সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক অধ্যক্ষ টিএম হোসনে আরা সুলতানা (বকুল), সিভিল সার্জন ডাক্তার হাসানাত ইউসুফ জাকি, জেলা শিক্ষা কর্মকর্তা ইদ্রিস আলী আযিমী, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, শিক্ষা বিভাগের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকার, স্বাস্থ্য বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa