ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

পাবনায় পৌর নির্বাচন কেন্দ্রিক নাগরিক মঞ্চের আত্মপ্রকাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
পাবনায় পৌর নির্বাচন কেন্দ্রিক নাগরিক মঞ্চের আত্মপ্রকাশ

পাবনা: আসন্ন পাবনা পৌরসভা তৃতীয় ধাপের নির্বাচন কেন্দ্রিক জমে উঠেছে রাজনীতির মাঠ। ইতোমধ্যে দিধাবিভক্ত হয়েছে পরে পাবনা জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

একদিকে সরকার দলীয় নৌকার মেয়র প্রার্থী সনি বিশ্বাসের পক্ষে পক্ষে কাজ করছেন দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠানের মালিক পক্ষ। অন্যদিকে সতন্ত্র মেয়র প্রার্থী শরিফ উদ্দিন প্রধানের পক্ষে অবস্থান নিয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগসহ অন্য রাজনৈতিক দলের নেতাকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা। দীর্ঘদিনের অপ্রাপ্তি ও ক্ষোভ থেকে আসন্ন এই পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ফুসে উঠেছে জেলা আওয়ামী লীগের একাংশ ও পৌরবাসী।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে নাগরিক মঞ্চ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। পাবনায় আসন্ন ‘পৌরসভা নির্বাচন শীর্ষক’ নাগরিক সংলাপ ও সংবাদ সম্মেলনের আয়োজন করে নাগরিক মঞ্চ নামক এই সামাজিক সংগঠন। বিশিষ্ট ব্যবসায়ী ও পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও নাগরিক মঞ্চের আহ্বায়ক ইদ্রিস আলী বিশ্বাসের সভাপতিত্বে আত্মপ্রকাশ হওয়া সামাজিক সংগঠনটির সভা পরিচালনা করেন সদস্য সচিব ও জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড জাকির হোসেন।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা জাতীয় প্রার্টির সাবেক এমপি মোকবুল হোসেন সন্টু, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, বীর মুক্তিযোদ্ধা ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ বাবু, জেলা গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ ব্যুড়ো, জেলা জাতীয় পার্টির সাহ-সভাপতি নাছির চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি তোসলিম হাসান সুমন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, জেলা. আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, দপ্তর সম্পাদ অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু, সাবেক ছাত্র নেতা মোস্তাক আহম্মেদ আজাদ, পৌর আ.লীগের সাধারণ সম্পাদ সোহেল হাসান শাহীন, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রকিব হাসান টিপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa