ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

কুমারখালীতে গুড়িয়ে দেওয়া হলো ছাড়পত্রহীন ৮ ইটভাটা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
কুমারখালীতে গুড়িয়ে দেওয়া হলো ছাড়পত্রহীন ৮ ইটভাটা 

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই ইট তৈরি করায় আটটি ইটভাটা গুড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তর।

বুধবার (১৩ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কুমারখালীর শিলাইদহ ও যদুবয়রা ইউনিয়নের পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্রহীন এসব ইটভাটায় এ অভিযান চালানো হয়।

পরিবেশ অধিদপ্তরের এ অভিযান পরিচালনা করেন খুলনা অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসরুবা ফেরদৌস।

ইটভাটাগুলো হলো- শিলাইদহের কল্যাণপুরের মেসার্স ভাই ভাই ব্রিকস, যদুবয়রা ইউনিয়নের মেসার্স এসআরবি ব্রিকস, মেসার্স টিজেবি ব্রিকস, মেসার্স সাগর ব্রিকস, মেসার্স একেবি ব্রিকস, মেসার্স মহুয়া ব্রিকস, সৈনিক ব্রিকস ও মেসার্স নিয়াত ব্রিকস।

কুষ্টিয়া পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক আতাউর রহমান জানান, খুলনা পরিবেশ অধিদপ্তর ও কুষ্টিয়া জেলা কার্যালয়ের একটি দল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালায়। এসময় অনুমোদনহীন ভাটাগুলোর আগুন ফায়ার সার্ভিসের কর্মীদের দিয়ে নিভিয়ে দেওয়া হয়। পরে ড্রেজার দিয়ে ভাটার স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয় ও কল্যাণপুরের ভাটার কাঁচা ইট ধ্বংস করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa