ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

রাজধানীতে ২০ হাজার ইয়াবাসহ আটক ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
রাজধানীতে ২০ হাজার ইয়াবাসহ আটক ৬ ইয়াবা, ফাইল ফটো

ঢাকা: রাজধানীর ডেমরা থানা এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ ছয় মাদককারবারিকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ডিএমপির গোয়েন্দা লালবাগ বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শামসুল আরেফীন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

আটকরা হলেন- মো. ফারুক হোসেন (৩৩), মো. ইউনুছ আলী (৩৪), মো. তারেক (৩২), মো. ইউসুফ মোল্লা (২৪), মো. কালাম (৩০) ও মো. আলী আজম (৪৪)।  

শামসুল আরেফীন বলেন, আটক ছয়জন একটি প্রাইভেটকারে করে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় আসছেন, এমন সংবাদের ভিত্তিতে রোববার (১৭ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালাই। গাড়িটি ডেমরা চৌরাস্তা এলাকায় এলে তল্লাশি চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ ওই ছয়জনকে আটক করা হয়।

তিনি জানান, আটকরা পেশাদার মাদককারবারি। তারা কক্সবাজারের টেকনাফ থেকে এর আগেও ইয়াবা সংগ্রহ করে ঢাকা এনে বিভিন্ন মাদককারবারির কাছে বিক্রি ও সরবরাহ করেছেন।

আটকদের বিরুদ্ধে ডেমরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান শামসুল আরেফীন।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa