ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

কুয়াশাচ্ছন্ন সড়কে দুর্ঘটনা, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
কুয়াশাচ্ছন্ন সড়কে দুর্ঘটনা, নিহত ৩

হবিগঞ্জ: ঘন কুয়াশার কারণে হবিগঞ্জ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তাদের মধ্যে সদর উপজেলায় একজন, লাখাইয়ে একজন ও মাধবপুর উপজেলায় আরেকজনের মৃত্যু হয়েছে।

রোববার রাতে এবং সোমবার (১৮ জানুয়ারি) সকাল ও দুপুরে এসব দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের দিদার আলীর ছেলে শাবাজ মিয়া (৩৮), মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের আনু মিয়ার ছেলে আলম মিয়া (৩৫) ও ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার দড়িয়াপুর গ্রামের ঠান্ডা মিয়ার ছেলে এসএম কেরামত আলী (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লাখাই উপজেলার বুল্লা ব্র্যাক কার্যালয়ের কর্মসূচি ম্যানেজার এসএম কেরামত আলী সকাল ৮টায় মোটরসাইকেলে করে হবিগঞ্জ থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে অজ্ঞাত কোনো গাড়ি তাকে চাপা দিলে সেখানেই তার মৃত্যু হয়। তবে কুয়াশার কারণে মরদেহ কেউ দেখতে পায়নি। কয়েক ঘণ্টা পর কুয়াশা কমলে স্থানীয়রা কেরামত আলীর মরদেহ ও তার মোটরসাইকেল রাস্তার পাশের খাদ থেকে উদ্ধার করেন।  

একইদিন সকালে মাধবপুর উপজেলার হোটেল হাইওয়ে ইনের পাশে গাড়িচাপায় আলম মিয়া নামে আরেকজন মারা গেছেন। তার মরদেহও দীর্ঘক্ষণ সড়কে পড়েছিল, কিন্তু কেউ দেখেননি। কুয়াশা কমলে স্থানীয়রা তার মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এর আগে রোববার দিনগত রাতে ঢাকা থেকে শ্রীমঙ্গলগামী একটি বাস হবিগঞ্জ সদর উপজেলার ভাদৈ এলাকায় একটি ট্রাক্টরকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাক্টরের চালক শাবাজ মিয়া আহত হন। এ অবস্থায় রাতেই তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হবিগঞ্জ বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় বাংলানিউজকে জানান, ট্রাক্টরটি হঠাৎ সড়কে বিকল হয়ে যায়। এ সময় ঘন কুয়াশা থাকার কারণে সামনের দিকে দেখা যাচ্ছিল না। যে কারণে বিকল ট্রাক্টরে গিয়ে ধাক্কা দেয় বাস। নিহতের পরিবারের সঙ্গে বাস মালিক সমিতি বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তি করেছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী, লাখাই থানার ওসি মো. সাইদুর রহমান ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনির হোসেন বাংলানিউজকে তিনটি সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa