ঢাকা, রবিবার, ১৫ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

শীতার্তদের পাশে ইউল্যাব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
শীতার্তদের পাশে ইউল্যাব

ঢাকা: ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের উদ্যোগে নতুন বছরের প্রথম দিনে (১ জানুয়ারি) বান্দরবান জেলার থানচি থানার নকতোয়াপাড়া গ্রামে সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

এই হাড়কাঁপানো শীতে বহু সুবিধাবঞ্চিত মানুষ একটি গরম কাপড় কিনতে হিমশিম খায়, তাদের পাশে এসে দাঁড়ালো ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব।



এই আয়োজনের অংশ হিসেবে গত ডিসেম্বর মাসজুড়ে ক্লাবের সদস্যরা ইউল্যাবে কর্মরত শিক্ষক ও শিক্ষার্থীদের সহায়তায় পুরাতন শীতের কাপড় সংগ্রহ করেন এবং নতুন কম্বল ক্রয় করে একত্রে পৌঁছে দেওয়া হয় নকতোয়া গ্রামের মানুষের হাতে। পাশাপাশি গ্রামে অবস্থিত নকতোয়াপাড়া স্কুলের বাচ্চাদের হাতে তুলে দেওয়া হয় খাতা, কলম, পেন্সিল এবং খেলনা সামগ্রী।  

শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর এই মহৎ উদ্যোগ বাস্তবায়নে সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের সদস্যসহ ইল্যাবের সাধারণ শিক্ষার্থী, শিক্ষক এবং ইউল্যাব অ্যালামনাই অ্যাসোসিয়েশন মিলিতভাবে সাহায্যের জন্য মহৎ ভূমিকা রাখেন।

সোমবার ( ১৮ জানুয়ারি) ইউল্যাব থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa