ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

উল্লাপাড়ায় জমি দখলের চেষ্টা, শিক্ষকসহ দুজন জেলহাজতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
উল্লাপাড়ায় জমি দখলের চেষ্টা, শিক্ষকসহ দুজন জেলহাজতে আটক। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিরোধপূর্ণ জমি দখলের চেষ্টার অভিযোগে কলেজ শিক্ষকসহ দুজনকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।  

সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোরশেদ আলম এ আদেশ দেন।

 

এরা হলেন- এইচটি ইমাম গার্লস কলেজের শিক্ষক ও ঘোষগাঁতী মহল্লার সোবহান আলীর ছেলে মাহবুবুল আলম বাচ্চু এবং ঝিকিড়া মহল্লার বাসিন্দা তুষার কান্তি সাহা।  

এর আগে রোববার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় শ্রীকোলা মহল্লায় বিরোধপূর্ণ সম্পত্তি জোরপূর্বক দখল করতে এলে দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি ও সংঘর্ষ বেধে যায়। এ সময় পুলিশ দুজনকে আটক করে।  

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম জানান, কলেজ শিক্ষক মাহবুবুল আলম বাচ্চু আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পৌরসভার ঝিকিড়া মহল্লার শ্রী তুষার কান্তি সাহার সম্পত্তি দখল করে নেওয়া চেষ্টা করে। এ সময় তুষার বাধা দিলে উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তি ও সংঘর্ষ বেধে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকেই আটক করে পুলিশ।  

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, পৌর শহরের শ্রীকোলা মহল্লার বিরোধপূর্ণ জায়গার ওপর আদালতের ১৪৪ ধারা জারি রয়েছে। আদালতের আদেশ ভঙ্গ করায় উভয় পক্ষের মাহবুবুল আলম বাচ্চু ও তুষার কান্তি সাহা নামে দুজনকে আটক করা হয়। আজ বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa