ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

বাগাতিপাড়ায় তিন নৈশপ্রহরীকে বেঁধে ১১ দোকানে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
বাগাতিপাড়ায় তিন নৈশপ্রহরীকে বেঁধে ১১ দোকানে ডাকাতি

নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় উপজেলার তমালতলা বাজারে তিন নৈশপ্রহরীকে বেঁধে রেখে ১১টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সন্দেহভাজন এক ভ্যান চালককে আটক করেছে পুলিশ।

তবে পুলিশ আটকের ব্যাপারে এখনো কিছু জানায়নি।  

বুধবার (২০ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা এসব দোকান থেকে নগদ কয়েক লাখ টাকা নিয়ে যায়।   

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবু সাদাত
বাংলানিউজকে জানান, বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার তমালতলা বাজারে একটি ট্রাক নিয়ে ১৫-১৬ জনের সঙ্গবদ্ধ ডাকাত দল আসে। তখন তারা কৌশলে নৈশপ্রহরী মাজেদুর রহমান, ওমর আলী ও আবুল কালামের হাত-পা ও চোখ বেঁধে পার্শ্ববর্তী লিচু বাগানে ফেলে রাখে।

পরে তারা বাজারের রড, সিমেন্ট, সারসহ ১১টি দোকানের তালা ভেঙে নগদ টাকা নিয়ে দ্রুত সটকে পড়ে। এর মধ্যে উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যক্ষ (অবসর) গোলাম মোস্তফার নয়নের রড, সিমেন্ট ও টিনের দোকান হোয়াৎস ট্রেডার্স থেকে ১ লাখ সাড়ে ১২ হাজার টাকা, সুইটের রেজোয়ান ইলেকট্রনিক্সের দোকান থেকে ১ লাখ ৬০ হাজার টাকা ও মোবাইল সেট, সিফাত সু-স্টোর থেকে ৫৯ হাজার টাকা, সজিব স্টোর থেকে ৫৫ হাজার টাকাসহ ব্রাদার্স ফার্মেসি, রোগ মুক্তি ফার্মেসি, সিটু স্টোর, সরকার স্টোর, শিমুল অ্যাগ্রো এন্টারপ্রাইজ, আলিফ ইলেকট্রনিক্স অ্যান্ড হার্ডওয়ারস ও সিদ্দিক স্টোরের তালা ভেঙে কয়েক লাখ টাকা নিয়ে যায়।   

খবর পেয়ে সকালে পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন।  তিনি বলেন, এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। তমালতলা বাজার ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি কাউছার আলী পুলিশকে এসব তথ্য দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa