ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাণ গেলো দিনমজুরের

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাণ গেলো দিনমজুরের প্রতীকী ছবি

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলিতে যাত্রীবাহী বাসের ধাক্কায় সোলাইমান মুন্সি (৫০) নামে এক দিনমজুর নিহত হয়েছেন।  

সোমবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় নাটোর-পাবনা মহাসড়কের ঈশ্বরদী উপজেলার মুলাডুলি রেলগেট রাস্তা পার হতে গিয়ে এ দূর্ঘটনা ঘটে।

দিনমজুর সোলাইমান নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার অর্জুনপুর গ্রামের বাসিন্দা।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. জিহাদ উদ্দিন বাংলানিউজকে জানান, সন্ধ্যায় কাজ শেষে বাজার করে বাড়ি ফিরছিলেন সোলাইমান। পথে নাটোর-পাবনা মহাসড়কের মুলাডুলি বাজার এলাকায় রাস্তা পার হতে গেলে রাজশাহী থেকে ছেড়ে আসা পাবনাগামী মাছরাঙা পরিবহনের যাত্রীবাহী একটি বাস সজোড়ে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয় এলাকাবাসী ছুটে এসে বাসটির গতিরোধ করে। এসময় সুকৌশলে চালক ও হেলপার পালিয়ে যায়।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দিনমজুরের মরদেহ উদ্ধার করে। ঘাতক বাসটি থানায় নিয়ে আসে। পুলিশ চালক-হেলপারকে আটকের চেষ্টা করছে।  

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa