ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

কাউন্সিলর প্রার্থীর ভাই হত্যার পর অপর প্রার্থীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
কাউন্সিলর প্রার্থীর ভাই হত্যার পর অপর প্রার্থীর মরদেহ উদ্ধার

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় এক পৌর কাউন্সিল প্রার্থীর ভাইকে কুপিয়ে হত্যার কয়েক ঘণ্টা পর একই এলাকার অপর কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (১৩ জানুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম বাংলানিউজকে জানান, বুধবার রাত দেড়টার দিকে পৌর এলাকার আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবুর মরদেহ উপজেলার দেবতলা নদীর থেকে অর্ধপোতা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

এর আগে বুধবার রাতে শৈলকুপা পৌর নির্বাচনের কাউন্সিলর প্রার্থী শওকত হোসেনের ছোট ভাই ও আওয়ামী লীগের কর্মী বল্টু হোসেনকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সমর্থকরা।

বুধবার রাত ১০টার দিকে শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম বাংলানিউজকে বলেছিলেন, বুধবার রাতে উপজেলার কবিরপুর এলাকায় ভাইয়ের নির্বাচনী কার্যালয়ে বসে ছিলেন বল্টু। এ সময় আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবুর সমর্থকরা বল্টুকে কুপিয়ে জখম করে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

আসন্ন শৈলকুপা পৌর নির্বাচনে শওকত হোসেন ও  আলমগীর হোসেন বাবু প্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছেন। তারা দু’জনই নৌকা প্রতীকের প্রার্থী বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৩১২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
পিএস/ আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa