ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

রাজনীতি

শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন এগিয়ে যাচ্ছে: শ.ম রেজাউল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন এগিয়ে যাচ্ছে: শ.ম রেজাউল

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দ্রুত গতিতে এগিয়ে চলছে। বিশ্বের সব দেশে করোনার মধ্যে উন্নয়নের কাজ থেমে গেলেও একমাত্র বাংলাদেশেই উন্নয়নের কোনো কাজ থেমে থাকেনি বরং নতুন নতুন প্রকল্প হাতে নেওয়া হচ্ছে।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী বন্দরস্থ কালিগঙ্গা নদীতে নতুন ফেরির উদ্বোধনী অনুষ্ঠানের পরে বন্দরে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্থানীয় শ্রীরামকাঠী বন্দরের কাঁচাবাজার মাঠে ওই ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক সুনিল কুমার হালদারের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এসএম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ মামুন, উপজেলা নির্বাহী প্রকৌশলী ওবায়দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্ঝন কান্তি বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ।

এ সময় মন্ত্রী স্থানীয় দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমরা জাতির
পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শে ও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের এক কর্মী এটাই আজ আমার বড় পরিচয়। আমার দলে কোনো পদ-পদবীল জন্য আমি মোটেই লালায়িত নই। অনৈতিকতার কোনো আয় আমার পকেটে ঢুকবে না। আমি কোনো ঘুষ, কমিশন বা নিয়োগ বাণিজ্য করি না। দলীয় কোনো কর্মী এটা করুক তাও আমি পছন্দ করি না। সন্ত্রাসী কর্মকাণ্ড করলে তাকে জেলে ঢুকতে হবে। আমাদের সবাইকে মনে রাখতে হবে আমাদের আদর্শ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

পরে মন্ত্রী নতুন ওই ফেরিতে করে ভরতকাঠী পার হন ও পরে সেখানে একটি সুধি সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন।

এর আগে, একই দিন মন্ত্রী উপজেলা সদরের সাথে শ্রীরামাকাঠী ইউনিয়নের কালীবাড়ির সঙ্গে সংযোগ ও ভীমকাঠী পৃথক দু’টি গার্ডার ব্রিজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa