ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

রাজনীতি

দেশে নির্বাচন নিয়ে তামাশা চলছে: রিজভী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
দেশে নির্বাচন নিয়ে তামাশা চলছে: রিজভী  রুহুল কবির রিজভী। ছবি: বাংলানিউজ

রংপুর: বাংলাদেশে চলমান পৌরসভা নির্বাচন নিয়ে তামাশা চলছে বলে মন্তব্য করেছেন  বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।  

রোববার (১৭ জানুয়ারি) সকালে রংপুরের বদরগঞ্জ উপজেলার নাগের হাট এলাকায় দুস্থ শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

রিজভী বলেন, বর্তমানে যে নির্বাচনগুলো হচ্ছে, সেগুলো আইওয়াস নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেকে গণতন্ত্রী দাবি করার জন্য নির্বাচনের নামে তামাশা করছেন। নির্বাচনের ফলাফল আগেই ঠিক করা থাকে।

প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) শেখ হাসিনার অনুগত চাকর উল্লেখ করে তিনি বলেন, তার কাছে সুষ্ঠু নির্বাচন বড় কথা নয়, চাকরি বড়।  

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির নির্বাচিত কাউন্সিলর হত্যার শিকার হয়েছেন উল্লেখ করে রিজভী বলেন, বিরোধীদলের রক্তের ঘ্রাণ ও স্বাদ শেখ হাসিনার সবচেয়ে প্রিয়। বর্তমানে গণতন্ত্রকে মাটিচাপা দিয়ে গণতন্ত্রকে কবর দেওয়া হয়েছে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্রকে উদ্ধার করতে হবে।  

আলোচনায় আরও বক্তব্য রাখেন- রংপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, সহ-সভাপতি কাজী খয়রাত, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, রংপুর মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট মাহফুজ নবী ডন, বদরগঞ্জ উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন শাহান, বদরগঞ্জ পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির মানিক, সাধারণ সম্পাদক কমল লোহানী।  

এতে সভাপতিত্ব করেন বদরগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি উত্তম কুমার সাহা।  

শেষে হাজারের অধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa