ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

প্রবাসে বাংলাদেশ

বার্লিনে জিয়ার জন্মদিন উদযাপন

জার্মানি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
বার্লিনে জিয়ার জন্মদিন উদযাপন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ নম্বর জন্মবার্ষিকী উদযাপন করেছে বার্লিন বিএনপিসহ জার্মান বিএনপি ও অঙ্গ সংগঠন।  

জন্মদিনের অনুষ্ঠানের অনলাইন আলোচনা সভায় সংগঠনের সভাপতি মো. জসিম শিকদার, সিনিয়র সহসভাপতি শহিদুল ইসলাম পরাগ ও সাধারণ সম্পাদক বাবুল ইসলাম।

তারা বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান রণাঙ্গনের একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি সারা জীবন দেশ ও জনগণের কল্যাণে কাজ করে গেছেন। তার হাতে গড়া বিএনপি কোনো অন্যায় অত্যাচার ও জুলমে ভয় পায় না। দেশের জনগন আন্দোলনের মাধ্যমে তাদের হারানো অধিকার রক্ষা করবে।  

অনলাইন সভায় বক্তরা সব ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।  

বক্তারা আরও বলেন, দেশে আজ মানুষের ভোটের ও ভাতের অধিকার নেই। বর্তমান সরকার ক্ষমতায় এসে দেশকে কারাগারে পরিণত করেছে। বিএনপির লাখ লাখ  নেতাকর্মীদের নামে প্রতিনিয়িত মিথ্যা মামলা দিচ্ছে। উন্নয়নের নামে লুটপাট ও দুর্নীতির জবাব জনগণ একদিন দেবে।  

এদিকে জার্মানিতে করোনা মহামারিতে লকডাউন থাকার কারণে বড় কোনো অনুষ্ঠান আপাতত না করলেও দোয়া কামনা শেষে দেশ ও দেশের সব ধর্ম, বর্ণের মানুষের মঙ্গল কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa