ঢাকা, মঙ্গলবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০, ১৪ রবিউস সানি ১৪৪২

টেনিস

৪ বছরে তৃতীয়বার অবসরের ঘোষণা দিলেন ম্যাকগ্রেগর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জুন ৭, ২০২০
৪ বছরে তৃতীয়বার অবসরের ঘোষণা দিলেন ম্যাকগ্রেগর কনর ম্যাকগ্রেগর

রক্ষক্ষয়ী লড়াইয়ের রিং থেকে অবসরের ঘোষণা দিয়েছেন কনর ম্যাকগ্রেগর। এ নিয়ে ৪ বছরের মধ্যে তৃতীয়বার অবসরের ঘোষণা দিলেন আল্টিমেট ফাইটিং চ্যাম্পিয়নশিপ (ইউএফসি) চ্যাম্পিয়ন। 

রোববার (০৭ জুন) নিজের অফিসিয়াল টুইটারে অবসর নেওয়ার ব্যাপারে ম্যাকগ্রেগর লিখেন, ‘বন্ধুরা, আমি লড়াই থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশ্চর্যজনক স্মৃতিগুলোর জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।

কি অসাধারণ যাত্রা ছিল এটা!’ 

এর আগে তিনি ২০১৬ ও ২০১৭ সালেও অবসর নিয়েছিলেন। তবে প্রতিবারই ফিরে আসেন খাঁচার ভেতরের রিংয়ের লড়াইয়ের টানে।

ইউএফসি’র দুই ভিন্ন ভিন্ন লড়াই ফিদার ও লাইট ওয়েট চ্যাম্পিয়ন ৩১ বছর বয়সী আইরিশ তারকা রেকর্ড ২২টি লড়াইয়ে জয় পেয়েছেন। হেরেছেন ৪টিতে।

২০২০ সালের জানুয়ারিতে শেষবারের মতো রিংয়ের লড়াইয়ে নেমেছিলেন ম্যাকগ্রেগর। লাস ভেগাসের সেই লড়াইয়ে মাত্র ৪০ সেকেন্ডের মধ্যে তিনি হারিয়ে দিয়েছিলেন আমেরিকান সমর্থকদের প্রিয় তারকা ‘কাউবয়’ খ্যাত ডোনাল্ড সেরনকে।  

ইউএফসি ছেড়ে ম্যাকগ্রেগর বক্সিংয়েও চেষ্টা করেছিলেন। ২০১৭ সালের আগস্টে সাবেক বক্সিং কিংবদন্তি বিশ্বচ্যাম্পিয়ন ফ্লয়েড মেওয়াদারকেও পরাজিত করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জুন ০৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa